আইপ্যাড এয়ার 2020 ধারণা: নতুন ডিজাইন, লক বোতামে টাচ আইডি এবং আরও অনেক কিছু

আইপ্যাড এয়ার 2020 এই পতনটি এয়ারের জন্য একটি বড় পদক্ষেপ হওয়ার প্রতিশ্রুতি দেয় এবং লোকেরা যে আইপ্যাড প্রোকে খুব ব্যয়বহুল খুঁজে পেয়েছিল তার জন্য লোকেরা অপেক্ষায় ছিল। কেন এই ধারণাটি পরিষ্কারভাবে দেখায়।

আইপ্যাড এয়ার 2020 ধারণাটি নতুন ডিজাইন দেখায়

সাম্প্রতিক মাসগুলিতে আমরা ইতিমধ্যে আইপ্যাড এয়ার 2020 সম্পর্কে প্রচুর গুজব দেখেছি। তারা সকলেই চলতি সপ্তাহে ব্লুমবার্গের একটি প্রতিবেদনে একত্রিত হয়েছিল, যা দেখিয়েছিল যে অ্যাপল এই ট্যাবলেটটি উন্মোচন করতে চলেছে।

নতুন আইপ্যাড এয়ার একটি নতুন ডিজাইন উপস্থাপন করেছে যা আইপ্যাড প্রো 2018 এর সর্বাধিক স্মরণীয় করে রাখে The

ফলস্বরূপ, পর্দার প্রান্তগুলি আরও সংকীর্ণ হয়ে যায় এবং স্ক্রিনের আকারও বাড়তে পারে। খরচ বাঁচাতে, অ্যাপল আইপ্যাডে কোনও মূল্যবান ফেস আইডি ক্যামেরা রাখবে না, তবে প্রথমবারের জন্য পাশের একটি বোতামে একটি টাচ আইডি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সংহত করবে।

প্রথমবারের জন্য আলাদা জায়গায় স্পর্শ আইডি

প্রথমবারের মতো কোনও আইফোন বা আইপ্যাডে এমন টাচ আইডি বোতাম রয়েছে। এই নিবন্ধগুলিতে স্বেতাপ্পলের ধারণায় এই উন্নতিগুলি চিত্রিত করা হয়েছে। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার শীর্ষে লক বোতামে অবস্থিত, যাতে আপনি একই সাথে ঘুম থেকে উঠতে এবং ট্যাবলেটটি আনলক করতে পারেন।

ফ্ল্যাশ নয়, বিদ্যুতের পরিবর্তে ইউএসবি-সি নেই

এছাড়াও আইপ্যাড এয়ার 2020 ধারণাটিতে বৈশিষ্ট্যযুক্ত কোনও ফ্ল্যাশ ছাড়াই পিছনে সিঙ্গল ক্যামেরা লেন্স। আগের আইপ্যাড এয়ারটিও ফ্ল্যাশ ছাড়াই করতে হয়েছিল, সুতরাং সম্ভবত অ্যাপল এই বছরও কিছু অর্থ সাশ্রয় করবে। নতুন আইপ্যাডের নীচে আপনি একটি ইউএসবি-সি সংযোগ পেতে পারেন, যার সাহায্যে আপনি ট্যাবলেটটিকে অন্যান্য আনুষাঙ্গিকগুলিতে সহজেই সংযুক্ত করতে পারেন।

আইপ্যাড এয়ার 2020 সেপ্টেম্বর বা অক্টোবরে প্রদর্শিত হবে বলে আশা করা হচ্ছে। নতুন আইপ্যাড ছাড়াও আমরা চারটি নতুন আইফোন, একটি অ্যাপল ওয়াচ এবং একটি ম্যাকবুক আশা করি। এই নতুন আইপ্যাড আইপ্যাডএস 14 এ চলবে, নীচের ভিডিওতে আমরা আপনাকে কী নতুন তা দেখাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *