গুজব: আইফোন 12 এছাড়াও গা dark় নেভি ব্লুতে উপলব্ধ

একটি নতুন গুজব অনুসারে, অ্যাপল আইফোন 12 এর একটি নেভি ব্লু সংস্করণ প্রকাশ করবে এটি আইফোন 12 প্রো এর রঙ সম্পর্কে আগের গুজবের সাথে সামঞ্জস্যপূর্ণ।

‘আইফোন 12 শীঘ্রই নেভি ব্লুতে উপলব্ধ হবে’

গুজবটি তাইওয়ানের ওয়েবসাইট ডিজিটাইমস থেকে এসেছে। ওয়েবসাইটে বলা হয়েছে যে অ্যাপল আইফোন 12 প্রো ডিভাইসে একটি লিডার স্ক্যানার যুক্ত করছে।

গভীরতা সেন্সর দূরত্ব এবং গভীরতা পরিমাপ করতে পারে, যাতে আপনার ক্যামেরা আপনার চারপাশের একটি সঠিক চিত্র নিতে পারে। সেন্সরটি বিশেষত অগমেন্টেড রিয়েলিটির সাথে মিলিয়ে কার্যকর। বর্তমানে, LiDAR গভীরতা সেন্সর কেবলমাত্র আইপ্যাড প্রো 2020 এ উপলব্ধ।

গুজব এই আইফোন 12 এর বিশ্বব্যাপী চালানের এই প্রতিবেদনে একটি প্রতিবেদনে হাজির। এটি আরও বলেছে যে LiDAR স্ক্যানারটি ক্রমবর্ধমানভাবে বৈদ্যুতিন ডিভাইসে ব্যবহৃত হবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও, ডিজিটাইমস জানিয়েছে যে কাপের্টিনো সংস্থা এই শরত্কালে প্রায় 63 63 থেকে million 68 মিলিয়ন আইফোন শিপিয়ে দেবে।

এগুলি বড় সংখ্যার মতো মনে হয়, তবে গত বছরের একই সময়ে অ্যাপল যে আইফোন 11 ডিভাইস পাঠিয়েছে তার চেয়ে এটি 5 মিলিয়ন কম। এটি আইফোনটি প্রায় চার থেকে ছয় সপ্তাহের জন্য বিলম্বিত হয়েছে এবং এই বছরের খানিক পরে নতুন আইফোন ঘোষণার সাথেও করতে হবে। বিলম্বের করোনার সংকট এবং সম্পর্কিত ভ্রমণ সীমাবদ্ধতার সাথে সম্পর্কিত everything

আইফোন 12 এর রঙ সম্পর্কে গুজব আইফোন 12 সম্পর্কে আগের গুজবের সাথে সামঞ্জস্যপূর্ণ এই বছরের শুরুতে, এটি ইতিমধ্যে দাবি করা হয়েছিল যে আইফোন 12 প্রো নীল রঙে পাওয়া যাবে। এটি আইফোন 11 প্রো এর গা green় সবুজ ছায়া প্রতিস্থাপন করবে।

আইফোন 12 কয়েক সপ্তাহ দেরিতে

অ্যাপল গত মাসে ঘোষণা করেছিল যে আইফোন 12 সিরিজ আনুষ্ঠানিকভাবে “কয়েক সপ্তাহ” দেরী হয়েছে। গত বছর, সংস্থাটি 10 ​​সেপ্টেম্বর আইফোন 11 উপস্থাপন করেছে সেপ্টেম্বরে একটি রিলিজ তাই ট্র্যাক বন্ধ।

অ্যাপল আইফোন 12 সিরিজটিকে যাইহোক নতুন চেহারা দেবে। উদাহরণস্বরূপ, আইফোন 11, আইফোন 12 মিনি এবং আইফোন 12 এর দুটি উত্তরসূরি নতুন রঙিন রূপগুলিতে উপলভ্য হবে। তদুপরি, আবাসনগুলিও একটি আপডেট পায়: আইফোনগুলির আরও কৌণিক নকশা রয়েছে, যেমনটি আমরা এখন আইপ্যাড প্রো থেকে জানি।

এই গুজব জন্য নজর রাখুন। ডিজিটাইমস সবসময় ঠিক থাকে না। আমাদের গুজবের গবেষণা অনুসারে, তাইওয়ানিজ প্রযুক্তির ওয়েবসাইটটি 43 শতাংশ নির্ভরযোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *