আসুস জেনফোন ((প্রো) কর্মকর্তা: বিশেষ ‘ফ্লিপ ক্যামেরা’ দিয়ে সীমাহীন

ASUS জেনফোন 7 এবং প্রো সংস্করণ চালু করা হয়েছে। এগুলি ফ্ল্যাগশিপ স্পেস এবং স্বাক্ষর ‘ফ্লিপ ক্যামেরা’ নিয়ে আসে যা আপনাকে সেলফিগুলির জন্যও প্রধান ক্যামেরাটি ব্যবহার করতে দেয়। ডিভাইসগুলি সম্ভবত নেদারল্যান্ডসে আসছে না।

আসুস জেনফোন 7 (প্রো)

আসুস তার শীর্ষ ডিভাইসগুলি ঘোষণা করেছে। জেনফোন and এবং জেনফোন Pro প্রো আবার রিয়েল আই-ক্যাচারার কারণ তাদের ক্যামেরার পিছনে ক্যামেরা সেটআপ রয়েছে যা সেলফি ব্যবহারের জন্যও ব্যবহার করা যেতে পারে। এবার আসুস একটি উন্নত মোটরযুক্ত প্রক্রিয়া নিয়ে আসে যা ফোনে কম জায়গা নেয় তবে একই সাথে আরও টেকসই হয়।

সংস্থাটি প্রতিশ্রুতি দিয়েছে যে আপনি যদি দিনে 100 বার ক্যামেরা সরিয়ে রাখেন তবে আপনি ফোনটি পাঁচ বছরের জন্য ব্যবহার করতে পারবেন। ‘ফ্লিপ ক্যামেরা’ এছাড়াও 35 কেজি পর্যন্ত ওজন সরিয়ে নিতে পারে।

এই জাতীয় একটি পপ-আপ পদ্ধতির সুবিধা হ’ল সেলফি ক্যামেরার জন্য একটি স্ক্রিন খাঁজ বাদ দেওয়া যেতে পারে এবং জেনফোন 7 এবং প্রো সংস্করণে প্রতিটি সীমান্তহীন 6.67-ইঞ্চির অ্যামোলেড স্ক্রিন রয়েছে। প্যানেলটি স্যামসুমে তৈরি এবং এটি 90 হার্জ রিফ্রেশ রেট সমর্থন করে। ASUS এছাড়াও কর্নিং গরিলা গ্লাস 6 ব্যবহার করে এবং সর্বোচ্চ উজ্জ্বলতা 1000 নিট।

এই ডিভাইসগুলিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি পর্দার নীচে নয় তবে পাশে রয়েছে। এটি লক্ষণীয় যে ফোনে দুটি সিম কার্ড এবং একটি মাইক্রোএসডি কার্ডের জন্য জায়গা রয়েছে। ডিভাইসগুলির সাথে কোনও 3.5 মিমি অডিও জ্যাক উপলব্ধ নেই।

পারফরম্যান্স এবং 5000 এমএএইচ ব্যাটারি

আমরা যদি চিপসেটটি লক্ষ্য করি তবে আমরা জেনফোন 7 এর জন্য একটি স্ন্যাপড্রাগন 865 এবং প্রো সংস্করণ সহ সর্বাধিক সাম্প্রতিক স্ন্যাপড্রাগন 865 প্লাস পেয়েছি। আসুস পূর্বে এর গেমিং ফোনটি আরওজি ফোন ৩. পরবর্তীকালে ব্যবহার করেছিল These এই চিপসেটগুলি 5 জিও সমর্থন করে।

তদ্ব্যতীত, ডিভাইসগুলি জেনুআইআই 7 শেলের সাথে কাজ করে যা অ্যান্ড্রয়েড অভিজ্ঞতার খুব কাছাকাছি এবং তারা অ্যান্ড্রয়েড 10 এর সাথে কাজ করে।

জেনফোন 7টিতে 6 জিবি বা 8 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ রয়েছে, অন্যদিকে জেনফোন 7 প্রোটি কেবল 8 জিবি র‌্যাম এবং 256 জিবি স্টোরেজ সহ আসে। নির্মাতারা উভয় ডিভাইসের জন্য এলপিডিডিআর 5 র‌্যামের সাথে দ্রুত ইউএফএস 3.1 স্টোরেজ ব্যবহার করে।

প্রতিটি ফোনে একই ব্যাটারি এবং দ্রুত চার্জার রয়েছে, যথা একটি শক্তিশালী 5000 এমএএইচ ব্যাটারি এবং একটি 30 ওয়াটের দ্রুত চার্জার রয়েছে। আরওজি ফোন 3 এর মতো, আসুস তার নিজস্ব সফ্টওয়্যার নিয়ে আসে যা আপনার ব্যাটারির জীবন উপকার করতে পারে। এইভাবে আপনি 80 বা 90 শতাংশ চার্জে চার্জিং বন্ধ করতে পারেন। ফোনটি ওয়্যারলেস চার্জ ছাড়াই আসে।

ফ্লিপ ক্যামেরা

যা আমাদের সেই ফ্লিপ ক্যামেরায় নিয়ে আসে। আসুস তার ডিভাইসগুলির জন্য প্রধান ক্যামেরা হিসাবে সোনির আইএমএক্স 668 sens সেন্সরকে বেছে নিয়েছে। এটি একটি এফ / 1.8 অ্যাপারচার সহ একটি 64 এমপি ক্যামেরা। এছাড়াও, 8 এমপি টেলিক্যামেরা 3x অপটিকাল জুম নিয়ে আসে এবং এখানে 12 এমপি ওয়াইড-এঙ্গেল ক্যামেরাও রয়েছে।

আধুনিকটি উন্নত অটোফোকাসের সাথে আসে এবং এটি ‘হাইপারস্টেডি ভিডিও মোড’ দিয়ে চিত্রায়নের জন্যও ব্যবহৃত হয়, যা স্থিতিশীল চিত্রগুলির প্রতিশ্রুতি দেয়। সর্বোচ্চ 8 কে রেজোলিউশনে চিত্রায়ন সম্ভব এবং এটি সেলফি ভিডিওগুলিতেও প্রযোজ্য।

জেনফোন 7 এবং প্রো সংস্করণের মধ্যে কেবল – তবে গুরুত্বহীন নয় – ক্যামেরা পার্থক্যটি হ’ল আধুনিকটি ক্যামেরা এবং টেলিকেমেরার জন্য অপটিক্যাল চিত্র স্থিতিশীলতা (ওআইএস) ব্যবহার করে। আপনি এখানে ওআইএস এর গুরুত্ব সম্পর্কে সমস্ত পড়তে পারেন।

avilabilty

নেদারল্যান্ডসে মামলা হারানোর কারণে, এএসসু বাজার থেকে তার সমস্ত ফোন সরিয়ে নিয়েছে। সুতরাং ফোনটি আমাদের কাছ থেকে পাওয়া যাবে এটি খুব সম্ভব না। যাই হোক না কেন, আসুস এর প্রাপ্যতা সম্পর্কে কোনও তথ্য রাখেনি। জেনফোন 7 এর দাম 635 ইউরো রূপান্তরিত হয়, যখন আপনি প্রো সংস্করণে প্রায় 800 ইউরো প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *