ওভারভিউ: এটি আইফোন 12 প্রো (সর্বাধিক) এর পর্দার চারদিকে রয়েছে

বেশ কয়েকটি গুজবে দাবি করা হয়েছে যে নতুন আইফোন 12 প্রো একটি 120 হিজিড ডিসপ্লে পাবে। অন্যান্য ভবিষ্যদ্বাণীগুলি এখন এর বিরোধিতা করে। একটি ওভারভিউ জন্য সময়।

ওভারভিউ: আইফোন 12 প্রো (সর্বোচ্চ) এ 120Hz বা 60Hz স্ক্রিন?

দীর্ঘদিন ধরেই গুঞ্জন রয়েছে যে আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক একটি প্রোমোশন স্ক্রিন পাবে। আইফোন 11 গত বছর শপগুলিতে ছিল যখন ওয়েবসাইট ডিজিটাইমস ইতিমধ্যে দাবি করেছে যে আইফোন 11 প্রো এবং আইফোন 11 প্রো ম্যাক্সের উত্তরসূরীরা উচ্চতর রিফ্রেশ হারের সাথে একটি স্ক্রিন পাবে।

এই জাতীয় প্রোমোশন স্ক্রিনে সেকেন্ডে 120 ফ্রেমের রিফ্রেশ রেট রয়েছে। এটি এখন আইফোনের সাথে করা 60 টি ফ্রেমের দ্বিগুণ দ্রুত। এটি অ্যানিমেশনগুলিকে দ্রুত এবং মসৃণ করে কারণ তাদের চিত্রগুলি দেখানোর জন্য আরও ফ্রেম রয়েছে।

অন্যান্য গুজব এটার বিরোধিতা করে এবং জানিয়ে দেয় যে আইফোন 12 প্রো (ম্যাক্স) এর পূর্বসূরীর মতো একটি 60 হার্টজ স্ক্রিনযুক্ত থাকবে। উদাহরণস্বরূপ, রস ইয়ং, যিনি তাঁর সংস্থা ডিএসসিসির সাথে স্মার্টফোন পর্দার বাজার বিশ্লেষণ করেছেন, সম্প্রতি দাবি করেছেন যে অ্যাপল আইফোন 12 প্রোকে একটি মসৃণ প্রোমোশন স্ক্রিন দেওয়া থেকে বিরত রয়েছে।

অ্যাপল হয়তো নিজের মত বদলেছে

ঠিক কী হবে? আইফোন 12 প্রো (সর্বাধিক) চালু না হওয়া পর্যন্ত এটি অবশ্যই জল্পনা চালিয়ে যাবে, তবে মনে হয় অ্যাপল শেষ মুহুর্তে নিজের মত বদল করেছে। রস ইয়ং দাবি করেছেন যে অ্যাপল প্রাথমিকভাবে আইফোন 12 প্রো (সর্বাধিক) কে 120Hz প্রোমোশন স্ক্রিন দিয়ে সজ্জিত করার পরিকল্পনা করেছে।

তবে আইফোন 12 চালু হওয়ার সাথে সাথে দেখে মনে হচ্ছে অ্যাপল যেভাবেই এটি ছেড়ে চলেছে এবং শেষ মুহূর্তে সিদ্ধান্ত নিয়েছে 2020 এর সেরা আইফোনগুলি মসৃণ স্ক্রিনের সাথে না দেওয়ার জন্য।

ইয়ংয়ের একটি নতুন গুজব আরও জানিয়েছে যে অ্যাপল প্রবর্তনের সময় সময়ে আইফোন 12 প্রো এবং আইফোন 12 প্রো ম্যাক্সের জন্য পর্যাপ্ত ড্রাইভার আইসি পেতে ব্যর্থ হয়েছিল। এই ড্রাইভারটির পর্দা নিয়ন্ত্রণ করতে হবে। ইয়ং-এর মতে, অ্যাপল প্রবর্তনটির জন্য অপেক্ষা না করা বেছে নিয়েছিল, তবে সংস্থাটি 60Hz প্যানেল সহ প্রো মডেলগুলি প্রকাশ করবে।

হারিয়ে যাওয়া হার্ডওয়্যার

আইফোন 12 প্রো এবং প্রো ম্যাক্সের পর্দা 120Hz হ্যান্ডেল করতে সক্ষম হবে, তবে এটি নিয়ন্ত্রণ করার জন্য হার্ডওয়্যারটির অভাব রয়েছে। অবশ্যই, এটি সম্ভব যে অ্যাপল একটি সংস্থা হিসাবে তার শক্তি প্রয়োগ করতে পারে এবং যথাসময়ে ড্রাইভার আইসি পেতে পারে।

এটিও সম্ভব যে অ্যাপল প্রথম আইফোন 12 প্রো এবং প্রো ম্যাক্স ডিভাইসগুলিকে সীমাবদ্ধ করবে, এর পরে সংস্থাটি 120 এইচজেড স্ক্রিন সহ ডিভাইসগুলি প্রকাশ করবে।

সুপরিচিত অ্যাপল-সুস্বাদু জন প্রসেসর আজ টুইট করেছেন, তবে আমাদের এখন পর্যন্ত 120Hz স্ক্রিন সহ আইফোন 12 প্রো ছেড়ে দেওয়া উচিত নয়। সুতরাং আমরা আইফোনটিতে আবার মসৃণ পর্দা দেখতে পাব কিনা তা এখনও অস্পষ্ট। এটি সম্ভবত শেষ মুহূর্তে আসবে অ্যাপল 120Hz ডিসপ্লে বাস্তবায়ন করতে সক্ষম হবে কিনা।

আইফোন 12 প্রো (সর্বাধিক) সম্পর্কে আরও

আইফোন 12 সিরিজটি শীঘ্রই উন্মোচন করা হবে। সর্বদা হিসাবে, অ্যাপল তার চোয়ালটি শক্ত করে রাখে, তবে নতুন ডিভাইসগুলি সম্পর্কে ইতিমধ্যে প্রচুর তথ্য ফাঁস হয়ে গেছে। উদাহরণস্বরূপ, আইফোন 12 একটি আলাদা ডিজাইন পেয়েছে বলে মনে হচ্ছে এবং গুজব অনুসারে আইপ্যাড প্রো এর লিডার স্ক্যানার আইফোন 12 প্রো (সর্বোচ্চ) এ স্যুইচ করছে।

আপনি কি সমস্ত পরিবর্তন সম্পর্কে সমস্ত কিছু জানতে চান? আমাদের পূর্বে প্রকাশিত নিবন্ধে, আপনি আমাদের আইফোন 12 প্রো প্রত্যাশা সম্পর্কে সমস্ত পড়তে পারেন। আমরা একটি স্পষ্ট নিবন্ধে আমাদের আইফোন 12 প্রো ম্যাক্স প্রত্যাশাগুলিও বান্ডিল করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *