জেডটিই অ্যাকসন 20 5 জি কর্মকর্তা: পর্দার নীচে একটি সেলফি ক্যামেরা সহ প্রথম

অ্যাকসন 20 5 জি এর সাহায্যে জেডটিই প্রথম কনজিউমার স্মার্টফোনটির পর্দার নীচে সেলফি ক্যামেরা রাখার ঘোষণা দিয়েছে। অ্যাক্সন 20-এ একটি বিশাল 6.92-ইঞ্চি ডিসপ্লে রয়েছে।

পর্দার নীচে সেলফি ক্যামেরা

এটি গত মাসে ঘোষণা করা হয়েছিল, তবে এখন সময় এসেছে। ‘খাঁজ’ ছাড়াই আসা প্রথম গ্রাহক ফোন, একটি পপ-আপ ক্যামেরা বা স্ক্রিন বেজেল একটি সত্য। অন্যদিকে, জেডটিই অ্যাকসন 20 5 জি, পর্দার নীচে সেলফি ক্যামেরাটির জন্য বেছে নিয়েছে, এটি এমন একটি ধারণা যে বিভিন্ন নির্মাতারা বছরের পর বছর ধরে কাজ করে চলেছে। এক্সডিএ ডেভেলপাররা জানিয়েছে।

যদি এটি স্ক্রিনের সেলফি ক্যামেরার জন্য না হয়, তবে অ্যাকসন 20 5 জি এর স্ক্রিনটি এখনও তার 6.92 ইঞ্চি আকারের একটি ‘চক্ষু-ক্যাচার’ হয়ে উঠত। অ্যামোলেড প্যানেলে একটি পূর্ণ এইচডি রেজোলিউশন এবং একটি 20: 5: 9 চিত্র ফর্ম্যাট রয়েছে। জেডটিই বলছে এটি পর্দার নীচে ক্যামেরাটিকে কাজ করতে পাঁচটি পৃথক প্রযুক্তি ব্যবহার করে:

> স্ক্রিনে একটি বিশেষ পাতলা ক্যাথোড স্তর

> একটি ‘দ্বৈত নিয়ন্ত্রণ চিপ’

> একটি বিশেষ ড্রাইভার সার্কিট

> একটি পরিবর্তিত ‘পিক্সেল ম্যাট্রিক্স’

> একটি স্বত্বাধিকারী অ্যালগরিদম

জেডটিই অ্যাকসন 20 5 জি অফিসিয়াল

জেডটিই স্ক্রিনটি শেষ করে এমন বিশেষ উপাদানটি নিশ্চিত করে যে সেলফি ক্যামেরার জন্য আরও বেশি আলো রয়েছে, যখন সার্কিট এবং ডুয়াল-কন্ট্রোল চিপ ক্যামেরার সাথে মিশ্রিত রঙগুলির ডিসপ্লেতে সিঙ্ক্রোনাইজেশন সমস্যাগুলি দূর করে। পিক্সেলের বিশেষ বিন্যাস চিত্রের অভিজ্ঞতাকে অনুকূল করে এবং শেষ পর্যন্ত অ্যালগরিদম ক্যামেরা থেকে নেওয়া ফটোগুলি উন্নত করে।

ক্যামেরা এবং বিশেষ উল্লেখ

জেডটিই অ্যাক্সন 20 5 জি এর হুডের নীচে স্ন্যাপড্রাগন 765 জি চিপসেটটিও 5 জি সংযোগ সক্ষম করে। স্টোরেজের বিভিন্ন রূপ রয়েছে, সর্বোচ্চ 12 গিগাবাইট র‌্যাম এবং 256 গিগাবাইট স্টোরেজ রয়েছে RAM ফোনটিতে একটি 4220 এমএএইচ ব্যাটারিও রয়েছে এবং এটি 30 ওয়াটের দ্রুত চার্জিংকে সমর্থন করে। অ্যাকসন 20 5 জি এমআইফোর 10.5 ইউআই শেল এবং অ্যান্ড্রয়েড 10 এর সাথে কাজ করে।

পিছনে, জেডটিই অ্যাকসন 20 5 জিতে চারটি সেন্সর রয়েছে। প্রধান ক্যামেরাটি একটি 64 এমপি সেন্সর, তবে অন্যান্য সেন্সরগুলির সম্পর্কে বিশদ এখনও অনুপস্থিত। আমরা কেবল জানি যে একটি 8 এমপি ক্যামেরা এবং দুটি 2 এমপি সেন্সর রয়েছে। সামনের সেলফি ক্যামেরাটিও একটি 32 এমপি কপি।

avilabilty

জেডটিই আমাদের কাছে এই ফোনটি মুক্তি দেবে বলে আশা করা যায় না এবং অন্য নির্মাতাদের প্রথমবারের জন্য একটি আন্ডার-স্ক্রিন সেলফি ক্যামেরা পরীক্ষা করার জন্য আমাদের অপেক্ষা করতে হতে পারে। শিওমি ইতিমধ্যে ইঙ্গিত দিয়েছে যে এটি পরের বছর প্রযুক্তিটি ব্যবহার করতে চায় এবং ওপিপিওও এরকম একটি সেলফি ক্যামেরায় কাজ করছে। আপনি এই নকশা উন্নতি সম্পর্কে কি মনে করেন? আমাদের এই নিবন্ধটির নীচে মন্তব্যগুলিতে জানুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *