‘টিকওয়াচ 3 প্রো হ’ল প্রথম স্ন্যাপড্রাগন পোশাক 4100 স্মার্টওয়াচ’

কোয়ালকম সম্প্রতি স্ন্যাপড্রাগন ওয়ার 4100 চিপসেটগুলি নতুনভাবে উপস্থিত করেছে। চিপসেটগুলি তাদের পূর্বসূরীদের তুলনায় অনেকগুণ বেশি দক্ষ এবং আরও অনেক বেশি কম্পিউটিং শক্তি সরবরাহ করে। একটি ওয়্যার 4100 চিপসেটের সাথে প্রথম স্মার্টওয়াচ, টিকওয়্যাচ 3 প্রো, অ্যামাজনের মাধ্যমে ফাঁস হয়েছে।

টিকওয়াচ 3 প্রো

গুগলের ওয়েয়ার ওএস প্ল্যাটফর্মটি এখন পর্যন্ত অপরিসীম সাফল্য লাভ করতে পারেনি। অনেক নির্মাতারা ডুবে যাওয়া জাহাজটি পরিত্যাগ করেছেন, যখন কয়েকটি মুখ্য দল অপারেটিং সিস্টেম ব্যবহার করে চলেছে।

পরিমিত সাফল্যের অন্যতম কারণ হ’ল প্ল্যাটফর্মের সীমিত ব্যাটারি জীবন। নির্মাতাদের কোয়ালকমের ওয়েয়ার চিপসেটগুলি ব্যবহার করা প্রয়োজন; এখন অবধি, নির্মাতাদের Wear 2100 এবং 3100 চিপসেটের পোশাক পছন্দ ছিল।

এই চিপসেটগুলিতে ২০১৩-এর পূর্ববর্তী কম্পিউটিং কোর রয়েছে, যা নিশ্চিত করে যে প্রসেসর উচ্চ-কর্মক্ষমতা স্তর প্রস্তাব না করে প্রচুর পরিমাণে শক্তি খরচ করে। সৌভাগ্যক্রমে, কোয়ালকম এই বছর স্নাপড্রাগন পরিধান 4100 এবং পরিধানে 4100 প্লাস আকারে তার উত্তরসূরি চালু করেছে।

এই জাতীয় স্ন্যাপড্রাগন ওয়ার 4100 চিপসেটের সাথে উপস্থিত প্রথম স্মার্টওয়াচটি এখনও চালু করা হয়নি। অ্যামাজনের মাধ্যমে এই জাতীয় একটি আসন্ন স্মার্টওয়াচ, টিকিট ওয়াচ 3 প্রো এর একটি পৃষ্ঠা পৃষ্ঠা ফাঁস হয়েছে।

টিকওয়াচ 3 প্রো স্পেসিফিকেশন

ড্রড-লাইফ পণ্য পৃষ্ঠাটি আবিষ্কার করতে সক্ষম হয়েছিল, যা লেখার সময় এখনও দেখা যেতে পারে। পণ্য পৃষ্ঠাতে আমরা স্মার্টওয়াচের বিশদ সীমিত সংখ্যক দেখতে পাই see বিশদগুলির মধ্যে একটি হ’ল টিকওয়াচ 3 প্রো: 45.1 x 45.1 x 12.6 মিমি।

পণ্য পৃষ্ঠাটিও দেখায় যে এই স্মার্টওয়াচটি স্ন্যাপড্রাগন ওয়ার 4100 চিপসেট সহ সজ্জিত, যদিও এটি এখনও ‘স্ট্যান্ডার্ড’ বা ‘প্লাস’ সংস্করণ কিনা তা এখনও অজানা।

বিবেচনাযোগ্য দামের ট্যাগ টিকওয়াচ

মোবভয়ের টিকওয়াচ প্রো সিরিজটি সর্বদা দামের জন্য তাৎপর্যপূর্ণ ছিল, টিকওয়াচ প্রো 2020 এর জন্য 260 ইউরোর প্রস্তাবিত খুচরা দাম। ।

বর্তমানে, পণ্য পৃষ্ঠাটি সামঞ্জস্য করা হয়েছে এবং আমরা 399 ব্রিটিশ পাউন্ডের প্রস্তাবিত খুচরা মূল্য দেখতে পাচ্ছি, প্রায় 450 ইউরোর। দামগুলির মধ্যে একটি সঠিক কিনা তা চূড়ান্ত নয় বা চূড়ান্ত মূল্যের জন্য এটি কেবল স্থানধারক কিনা It

যদি 450 ইউরোর প্রস্তাবিত খুচরা মূল্য সঠিক হয় তবে মবভোই যথেষ্ট পরিমাণে মূল্যবৃদ্ধি বাস্তবায়ন করবে। যদিও আরও বেশি দামি ওয়ার ওএস স্মার্টওয়াট রয়েছে তবে এগুলি সাধারণত ব্যয়বহুল ঘড়ি এবং অন্যান্য আনুষাঙ্গিকগুলির নির্মাতারা প্রকাশ করে।

স্যামসুং ওয়াচ 3 সিরিজের মাধ্যমে দেখিয়েছে যে এটি তার নিজস্ব স্মার্টওয়াচগুলির দাম বাড়িয়ে দিতে ভয় পাচ্ছে না, প্রস্তাবিত খুচরা মূল্য 429 ইউরোর (41 মিমি) দিয়ে। তবে সাম্প্রতিক বছরগুলিতে স্যামসাংয়ের টিজেন প্ল্যাটফর্মটি নিশ্চিত করেছে, অন্যদিকে ওয়েয়ার ওএসে এখনও পরিশীলতার অভাব রয়েছে।

টিকওয়াচ 3 প্রো প্রকাশের তারিখ

কথিত আছে যে মোবভোই 12020 সালের 1 অক্টোবর জন্য টিকিট ওয়াচ 3 প্রো লঞ্চের পরিকল্পনা করেছিলেন Again আবারও, এই বিবরণগুলি বাস্তবতার প্রতিফলন করে কিনা, বা আমাদের আলাদা কোনও লঞ্চের তারিখটি বিবেচনায় নেওয়া উচিত কিনা তা এখনও অজানা।

সর্বোপরি, অনলাইনে পরিবর্তিত পণ্য পৃষ্ঠাতে অন্যান্য তথ্য রয়েছে। ছুটির মরসুমের কারণে 30 নভেম্বর লঞ্চটি খুব অসম্ভব বলে মনে হচ্ছে।

আপনি টিকিট ওয়াচ 3 প্রো সম্পর্কে কী ভাবেন? গুগল আমাদের জন্য যে নতুন পোশাক পরিবেশন করেছে 4100 চালিত স্মার্টওয়াচ এবং সমস্ত পোশাক ওএস টুইটগুলির জন্য আপনি কী অপেক্ষা করছেন? আসুন নিবন্ধের নীচে মন্তব্যগুলিতে আমাদের জানতে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *