‘এই পতনের পথে তিনটি সস্তা ওয়ানপ্লাস ডিভাইস, আমরা এটি জানি’ ‘

ওয়ানপ্লাসের আরও তিনটি ফোন এই শরত্কালে প্রত্যাশিত। এগুলি নর্ডের কম দামে: একটি মিডরেঞ্জ ফোন এবং দুটি বাজেট ডিভাইস।

তিনটি সস্তা ওয়ানপ্লাস ডিভাইস ভেরিয়েন্ট

ওয়ানপ্লাস নর্ডের আগমনের সাথে সংস্থাগুলি স্পষ্ট জানিয়েছে যে নতুন ফোনটি বেশ কয়েকটি সস্তা ডিভাইসগুলির সূচনা করে। নতুন গুজব অনুসারে নর্ডের সেই রূপগুলি এখন সত্যিই পথে রয়েছে বলে মনে হচ্ছে।

প্রথমত, আমরা স্নাপড্রাগন 690 ব্যবহার করে কোড নাম ‘বিলি’ সহ একটি ডিভাইস সম্পর্কে আরও তথ্য পেয়েছি That এটি কোয়ালকমের সস্তার চিপসেট যা 5 জি সমর্থন করে এবং ফোনটি বর্তমান নর্ডের চেয়ে সামান্য সস্তা হবে। তবুও, মনে হচ্ছে যে ফোনটি আমরা এই পতনের আশা করতে পারি তার মধ্যে তিনটি মধ্যেও সবচেয়ে শক্তিশালী।

বাজেট ডিভাইস

ওয়ানপ্লাসের দ্বিতীয় ফোনটি একটি স্ন্যাপড্রাগন 665 চিপসেট বা স্ন্যাপড্রাগন 662 নিয়ে আসবে, এটিকে বাজেটের ফোন হিসাবে তৈরি করবে। গুগল বিতরণকারী চুন এই ফোনের অস্তিত্বটি টুইটারে ফাঁস করেছেন এবং এই নর্ড রূপটি রূপান্তর করতে 200 ইউরোর দাম পড়বে।

অবশেষে, একটি খুব সাশ্রয়ী মূল্যের ডিভাইস রয়েছে যা স্ন্যাপড্রাগন 460 নিয়ে বাজারে আসবে, টেক গাই তা জানে, তবে পরবর্তী দুটি ডিভাইস সম্পর্কে আরও সমস্ত বিবরণ এখনও অনুপস্থিত। আশা করি, আগামী মাসগুলিতে কী প্রত্যাশা করবেন সে সম্পর্কে আরও জানা যাবে।

নর্ড একটি মিড-রেঞ্জের ফোন যা একটি অ্যাক্সেসযোগ্য মূল্যের জন্য শক্তিশালী স্পেসিফিকেশন সহ একটি পাঞ্চকে প্যাক করে তবে আপনি আরও সাশ্রয়ী এই মিড-রেঞ্জ ফোন এবং দুটি বাজেটের ডিভাইস সম্পর্কে কী ভাবেন?

এটি এখনও স্পষ্ট নয় যে এই স্মার্টফোনগুলির প্রত্যেকটি ডাচ এবং বেলজিয়ামের বাজারে পৌঁছাবে কিনা, কারণ ডিভাইসগুলি প্রাথমিকভাবে ভারতের সাথে সম্পর্কিত। বাজেটের ডিভাইসগুলি সেখানে খুব জনপ্রিয়। আমাদের নিবন্ধের নীচে মন্তব্যগুলিতে ফোনে আপনার চিন্তাভাবনাগুলি জানতে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *