নতুন অ্যাপল ইয়ারবডগুলির জন্য এয়ারপডস 3: 7 প্রত্যাশা

নিরবচ্ছিন্ন কাজ, আরও ভাল ওয়াটারপ্রুফিং এবং একটি নতুন রঙের জন্য গোলমাল বাতিলকরণ: এয়ারপডস 3 এর আমাদের প্রত্যাশা expectations

এয়ারপডস 3 প্রত্যাশা

প্রথম এয়ারপডগুলি 2016 সালে প্রকাশিত হয়েছিল এবং তিন বছর পরে এটি একটি ছোট আপগ্রেডের সময় হয়েছিল। এয়ারপডস 2 (2019 থেকে) “ওহে সিরি” পরিচালনা করতে পারে এবং চার্জিং কেসটি ওয়্যারলেসভাবে সরবরাহ করা যেতে পারে।

সত্যিই বড় উন্নতিগুলি কেবল এয়ারপডস প্রো-এর সাথেই আসে, যখন উদাহরণস্বরূপ, শব্দটির গুণমান যথেষ্ট উন্নত হয়। গুজবগুলি এখন ইঙ্গিত দেয় যে নতুন এয়ারপডগুলি আরও প্রো ইয়ারবডগুলির মতো দেখবে। এগুলি আমাদের এয়ারপডস 3 প্রত্যাশা।

1. গোলমাল বাতিল

যে বড় উন্নতিটি এয়ারপডস 3 এর পূর্বসূরীদের থেকে আলাদা করা উচিত তা হ’ল শব্দ বাতিল করা বা শব্দ দমন করার সমর্থন। এটি পরিবেষ্টনের শব্দকে বাধা দেয়, যাতে আপনি আপনার চারপাশের লোকজন বা যানবাহন দ্বারা কম বিরক্ত হন are

ইয়ারবডগুলি পরিবেষ্টিত শব্দকে ফিল্টার করে কারণ একটি মাইক্রোফোন অবিরাম বাইরে বাইরে শব্দকে পর্যবেক্ষণ করে এবং একটি মাইক্রোফোন আপনার কানে নজর রাখে। এইভাবে, পরিবেষ্টিত শব্দটি দক্ষতার সাথে ফিল্টার আউট হয়েছে কিনা তা ধারাবাহিকভাবে পরীক্ষা করা হয়।

একই সময়ে, শব্দ-বাতিলকরণ নিশ্চিত করে যে ভাল শব্দ বজায় রাখতে আপনাকে ভলিউমটিকে উচ্চ হিসাবে পরিণত করতে হবে না এবং সংগীতে সূক্ষ্ম বিবরণ আবিষ্কার করতে এটি কম প্রচেষ্টা নেয়। এই বৈশিষ্ট্যটি ইতিমধ্যে এয়ারপডস প্রো-তে পাওয়া যেতে পারে এবং বেশ কয়েকটি গুজব ইঙ্গিত দেয় যে এয়ারপডস 3 এছাড়াও শব্দ বাতিল বাতিল করবে।

2. উন্নত জল প্রতিরোধের

এয়ারপডগুলি খেলাধুলার জন্য জনপ্রিয় ইয়ারপ্লাগ কারণ আপনি যখন সক্রিয়ভাবে চলছেন তখন সেগুলি তারা পায় না। সমস্যাটি হ’ল, তারা কিছু প্রতিযোগিতামূলক স্পোর্টস ইয়ারবডের মতো জলরোধী নয়। এটি কঠিন, উদাহরণস্বরূপ যখন আপনি প্রচুর ঘামেন।

আশা করছি, অ্যাপল ওয়াটারপ্রুফিংয়ের উন্নতি করবে, যাতে ইয়ারবডগুলি জল এবং ঘামের সাথে আরও প্রতিরোধী হয়। এটি উদাহরণস্বরূপ, বৃষ্টিতে দৌড়াদৌড়ি করতে যাওয়া লোকদের জন্যও দরকারী।

এয়ারপডস প্রোটি এখন ঘামযুক্ত এবং জল-প্রতিরোধী, এটি এমন বৈশিষ্ট্য যা আমরা এয়ারপডস ৩ এ দেখতে পাব ident ঘটনাচক্রে, আপনি অ্যাপল ইয়ারপ্লাগগুলি দিয়ে পুলটিতে ঝাঁপিয়ে পড়তে পারবেন এমন আশা করবেন না The জলরোধকও তেমন ভাল নয়।

3. নতুন রঙ

আপনি প্রায় সব অ্যাপল পণ্য একাধিক রঙে অর্ডার করতে পারেন তবে এয়ারপডগুলি সর্বদা সাদা। একদিকে, এটি কানের বুডগুলিকে খুব স্বীকৃতিজনক চেহারা দেয় তবে অন্যদিকে এটি কোনও ভুল সংযোজন হবে না, উদাহরণস্বরূপ, কালো এয়ারপডগুলি অর্ডার করুন।

এছাড়াও, একটি নতুন রঙ অ্যাপলকে এয়ারপডস 3 কে প্রথম এবং দ্বিতীয় প্রজন্মের থেকে আলাদা করার সুযোগ দেয় ish এটি কোনও আশ্চর্য চিন্তা নয়, কারণ সংস্থাটি আইম্যাক প্রো দিয়ে একই কাজ করেছিল। প্রাক্তন স্থান ধূসর মধ্যে উপলব্ধ।

4. স্বাস্থ্য সেন্সর

টেক সংস্থাগুলি অ্যাপলের মতো স্বাস্থ্যের সাথে ক্রমশ উদ্বিগ্ন (উদাহরণস্বরূপ অ্যাপল ওয়াচ with সহ)। বেশ কয়েকটি পেটেন্ট দেখায় যে কাপার্টিনো সংস্থার একাধিক স্বাস্থ্য সেন্সরকে এটির ইয়ারপ্লাগগুলিতে অন্তর্ভুক্ত করার পরিকল্পনা করেছে।

উদাহরণস্বরূপ, আপনার কানের কাপটি আপনার হার্টের হারকে পরিমাপ করার জন্য একটি দুর্দান্ত জায়গা। এই তথ্যটি আপনার আইফোনে দেওয়া যেতে পারে। এয়ারপডগুলিতে স্বাস্থ্য সেন্সরগুলি বিশেষত এমন লোকদের জন্য দরকারী যেগুলির অ্যাপল ওয়াচ নেই, কারণ অ্যাপলের ঘড়িতে ইতিমধ্যে কিছু সেন্সর রয়েছে যেমন হার্ট রেট মনিটর।

5. এয়ারপডস 3 উচ্চ মূল্য

যদিও দ্বিতীয় প্রজন্মের এয়ারপডগুলি আসলটির চেয়ে বেশি ব্যয়বহুল নয় (যদি আপনি একটি ওয়্যারলেস চার্জিংয়ের মামলাটি না কিনে) তবে এয়ারপডস 3 এর জন্য আপনাকে আরও বেশি অর্থ প্রদানের সম্ভাবনা রয়েছে ces উপরের সমস্ত উন্নতির সাথে, এটি স্পষ্টতই আরও উচ্চ-শেষ কানের দুল মডেল।

সুতরাং, আমরা আশা করি অ্যাপল যখন এয়ারপডগুলি নতুন বাজারে আসবে তখন এয়ারপডস 2 বিক্রি চালিয়ে যাবে। আইফোন 11 এবং আইফোন 11 প্রোয়ের মতোই, আপনার পরে একটি এন্ট্রি-স্তর এবং উচ্চ-শেষের মডেলটির মধ্যে পছন্দ রয়েছে। দামটি ঠিক কী হবে তা এখনও স্পষ্ট নয়, তবে আমরা 250 ইউরো থেকে 300 ইউরোর মধ্যে একটি পরিমাণের উপর বাজি রেখেছি।

6. এয়ারপডস 3 এয়ারপডস প্রো হিসাবে একই নকশা

সুপরিচিত অ্যাপল বিশ্লেষক মিং-চি কুয়ের মতে, এয়ারপডস 3 এর পূর্বসূরীদের তুলনায় সম্পূর্ণ আলাদা ডিজাইন থাকবে। ইয়ারবডগুলি এয়ারপডস প্রো-এর নতুন নকশা অনুসরণ করবে। তার মানে তারা সিলিকন সংযুক্তি পায় এবং কেসটিও আলাদা হবে।

কুওর মতে, এয়ারপডস 3 এর ক্ষেত্রে একই ‘সিস্টেম ইন প্যাকেজ’ প্রযুক্তি গ্রহণ করা হবে, এটি আরও কমপ্যাক্ট তৈরি করবে এবং এয়ারপডস প্রো-এর রিচার্জেবল কেসের মতো বৈশিষ্ট্যযুক্ত থাকবে। কুওর মতে, এয়ারপডস 3 এ সহজেই আপনার কান থেকে মুছে ফেলার জন্য বৈশিষ্ট্যযুক্ত ‘স্টেম’ অবিরত রাখছে। নতুন এয়ারপডগুলি অবশ্যই সিরিকে পরিচালনা করতে পারে।

7. 2021 এর প্রথম দিকে প্রকাশ?

এয়ারপডস 3 কখন প্রকাশিত হবে? সত্যই উত্তরটি আসলে কেউ জানে না। বেশ কয়েকটি গুজব একে অপরের বিরোধিতা করে। একজন দাবি করেছেন যে এই বছর ইয়ারবডগুলি স্টোরগুলিতে থাকবে, তবে বেশিরভাগ সূত্র মনে করে যে এয়ারপডস 3 টি 2021 সালের প্রথমার্ধে মুক্তি পাবে।

এয়ারপডস সম্পর্কে আরও

বর্তমানে, আপনি দুটি ধরণের এয়ারপড কিনতে পারেন। এয়ারপডস 2 এর পাশাপাশি সংস্থাটি এয়ারপডস প্রোও বিক্রি করে। উত্তরোত্তরটি 2019 এর শেষে এসেছিল এবং সমস্ত ক্ষেত্রে উন্নত হয়েছে এবং স্মার্ট এবং দরকারী বৈশিষ্ট্যযুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *