নতুন অ্যামাজন ফিটনেস ট্র্যাকার আপনার সংবেদনশীল অবস্থার পরিমাপ করতে পারে

অ্যামাজন হ্যালো ব্যান্ড যুক্তরাষ্ট্রে চালু করা হয়েছে। এটি হ’ল ফিটনেস ট্র্যাকার যা আপনার আবেগকে মাপতে পারে আপনার ভয়েসের সুরকে ধন্যবাদ। এটি আপনাকে আপনার মানসিক শক্তি এবং আপনি কীভাবে সামাজিক যোগাযোগের সাথে লেনদেনের বিষয়ে আরও অন্তর্দৃষ্টি দিয়েছেন।

আমাজন হ্যালো ব্যান্ড

তিহ্যবাহী ফিটনেস ট্র্যাকার আপনার পদক্ষেপগুলি গণনা করতে পারে এবং স্বয়ংক্রিয়ভাবে ক্রিয়াকলাপগুলি সনাক্ত করতে পারে। বেশিরভাগ ক্ষেত্রে, নির্মাতারা এখনও ঘুম বিশ্লেষণ নিয়ে আসে এবং তাদের স্বাস্থ্য অ্যাপ্লিকেশনগুলিতে, আপনি কখনও কখনও আপনার ওজনের পাশাপাশি আপনার পুষ্টির পরিমাণ নিবন্ধন করতে পারেন। অ্যামাজনের হ্যালো ব্যান্ডগুলি জনপ্রিয় বৈশিষ্ট্যগুলি নিয়ে যায় তবে এটি একই সাথে অন্যান্য উচ্চারণও সেট করে।

প্রথমত, আপনার সংবেদনশীল অবস্থার পরিমাপ করা হচ্ছে এবং হ্যালো ব্যান্ডটি এমন ব্যবস্থা করে যা আপনার যোগাযোগে আপনার ভয়েসের সুরকে বিশ্লেষণ করে এমন স্মার্ট অ্যালগরিদম ব্যবহার করে। আপনি আপনার অনুভূতিগুলি আরও ভালভাবে স্থাপন করতে পারেন এবং আপনার অনুভূতি এবং সামাজিক যোগাযোগের মধ্যেও সংযোগ স্থাপন করতে পারেন।

অ্যামাজন অনুসারে, হ্যালো ব্যান্ডটি নির্দেশ করতে পারে যে, উদাহরণস্বরূপ, বিরক্তিকর কাজের ফোন কলটি ঘরে বসে আপনার কথোপকথনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

সেন্সর এবং গোপনীয়তা

হ্যালো ব্যান্ড দুটি মাইক্রোফোনে সজ্জিত, একটি অ্যাক্সিলোমিটার যা আন্দোলনগুলি রেজিস্ট্রেশন করে, একটি তাপমাত্রা গেজ এবং হার্ট রেট সেন্সর। ফিটনেস ট্র্যাকারটি এমন একটি অ্যাপ্লিকেশন নিয়ে আসে যাতে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কিত ডেটা নিয়ে পরামর্শ নিতে পারেন, তবে অ্যামাজন আপনাকে স্মার্টফোনটির ক্যামেরায় তোলা কোনও ছবির উপর ভিত্তি করে আপনার দেহের ফ্যাট শতাংশ নির্ধারণ করতে দেয়।

অ্যামাজনের মতে, বডি স্ক্যান সিস্টেমটি চিকিত্সকের পরিমাপের চেয়ে বেশি স্বাচ্ছন্দ্যে কাজ করে এবং স্মার্ট স্কেলের ফলাফলের চেয়ে আরও নির্ভুল। হ্যালো ব্যান্ডের আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হ’ল গোপনীয়তা, কারণ ব্যান্ডটি স্বাস্থ্য ডেটা পরিমাপ করে তবে আপনার ভয়েসও।

আপনার স্বাস্থ্য তথ্য একটি এনক্রিপ্ট পদ্ধতিতে ক্লাউড সার্ভারের সাথে বিনিময় হয় এবং ব্যবহারকারীরা যে কোনও সময় ডেটা মুছতে পারে। দেহ স্ক্যানের চিত্রগুলি প্রক্রিয়াকরণের পরে ক্লাউড থেকে মুছে ফেলা হয় এবং আপনার ভয়েসটি কেবলমাত্র আপনার ফোনে স্থানীয়ভাবে বিশ্লেষণ করা হয়। অ্যামাজনও বিশ্লেষণের পরে ডেটা মুছে ফেলবে।

avilabilty

অ্যামাজন একটি অস্থায়ী সময়কালের প্রবর্তন করছে যাতে গ্রাহকরা 55 ইউরোর সমমানের জন্য হ্যালো ব্যান্ড কিনতে পারবেন, তবে এর পরে এটির জন্য প্রায় 83 ইউরোর ব্যয় হবে। ফিটনেস ট্র্যাকার বর্তমানে কেবল যুক্তরাষ্ট্রে বিক্রয়ের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *