পোকো এক্স 3 ঘোষণা করা হবে পরের সপ্তাহে

জিওমি সোমবার, সেপ্টেম্বর on-তে পোকো এক্স 3 ঘোষণা করবে। পোকো এক্স 2-এর এই উত্তরসূরি পিছনে একটি 64 এমপি ক্যামেরা পেয়েছে।

পোকো এক্স 3 লঞ্চ

জিওমি POCO X3 এর বৈশ্বিক পরিচয়ের জন্য দুপুর ২ টায় আমন্ত্রণগুলি প্রেরণ করেছে X ডাচ সময়। ডাচ এবং বেলজিয়ামের মিডিয়াগুলিও আমন্ত্রণটি পেয়েছে, তাই ফোনটি এখানেও প্রকাশ করা হবে।

পোকো এক্স 3 একটি 64 এমপি রিয়ার ক্যামেরা সহ এই বছরের শুরুতে লঞ্চ করা পোকো এক্স 2 তে সাফল্য অর্জন করবে। এটি সম্ভবত একই সনি আইএমএক্স 686 সেন্সর যা পোকো এফ 2 প্রো সজ্জিত।

পোকোর বিপণন ব্যবস্থাপক সম্প্রতি টুইটারে এটি প্রকাশ করেছেন। এই ব্যক্তি সবেমাত্র ঘোষণা করেছিলেন যে ফোনটি স্ন্যাপড্রাগন 732 জি, কোয়ালকমের সর্বশেষ চিপসেট দিয়ে সজ্জিত। এই চিপসেটটি মিডরেঞ্জ ফোনের উদ্দেশ্যে তৈরি এবং (গ্রাফিক্স) প্রসেসরের জন্য কিছুটা বেশি ঘড়ির সময় নিয়ে আসে।

সম্ভাব্য স্পেসিফিকেশন

গুজব অনুসারে, পোকো এক্স 3-তে 6.67-ইঞ্চি পূর্ণ এইচডি + স্ক্রিন, 120 রিগ্রেজ রিফ্রেশ রেট এবং 240 হার্জেডের স্পর্শ স্যাম্পলিং হার থাকবে, যার অর্থ স্পর্শগুলি খুব দ্রুত সনাক্ত করা উচিত। সেই পর্দায় 20 এমপি সেলফি ক্যামেরার জন্য একটি খাঁজ হবে। 5,160 এমএএইচ ব্যাটারির কথাও রয়েছে যা 33 ওয়াটের দ্রুত চার্জিংকে সমর্থন করে।

সব মিলিয়ে পোকো এক্স 3 খুব শক্তিশালী মধ্যবিত্ত বলে মনে হচ্ছে যে এক্স 2 এর বিপরীতে নেদারল্যান্ডস এবং বেলজিয়ামে মুক্তি পাবে। দাম সম্পর্কে এখনও কোনও বিবরণ প্রকাশ করা হয়নি।
পোকো এক্স 2 চীনে দুটি সংস্করণে চালু হয়েছিল: সর্বাধিক বৈকল্পিক (6 গিগাবাইট / 64 জিবি) 204 ইউরোর সমতুল্য এবং সবচেয়ে ব্যয়বহুল ভেরিয়েন্ট (8 জিবি / 256 জিবি) 267 ইউরো প্রদান করেছে।

আরও ব্যয়বহুল পোকো এফ 2 প্রো 399 ইউরো (6 জিবি / 128 গিগাবাইট) এবং 599 ইউরো (8 জিবি / 256 গিগাবাইট) এর জন্য উপলব্ধ। পোকো এক্স 3 এর দাম সম্ভবত এর মধ্যে কোথাও হবে।

এই নতুন মিড-রেঞ্জ ফোনটি সম্পর্কে আপনি কী ভাবেন? এটি কি আপনার বর্তমান ফোনের সম্ভাব্য উত্তরসূরি? আমাদের এই নিবন্ধ নীচের মন্তব্যগুলিতে জানতে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *