স্যামসং গ্যালাক্সি ফিট 2 কর্মকর্তা: সাশ্রয়ী মূল্যের ফিটনেস ট্র্যাকারটির দাম 49 ইউরো

স্যামসাং এর গ্যালাক্সি ফিট 2 ফিটনেস ট্র্যাকার ঘোষণা করা হয়েছে। স্ট্র্যাপটি বিভিন্ন ধরণের ক্রীড়া এবং স্বাস্থ্য কার্যকারিতা সরবরাহ করে এবং 49 ইউরো খরচ করে।

স্যামসাং গ্যালাক্সি ফিট 2

স্যামসুং একটি অনলাইন ইভেন্টে তার গ্যালাক্সি ফিটের উত্তরসূরি ঘোষণা করেছে। গ্যালাক্সি ফিট 2 টি এক টন ফিটনেস বৈশিষ্ট্য এবং অপেক্ষাকৃত কম দামের ট্যাগ সহ আসে। আসল ফিট ব্যয় এবং নতুন ফিট 2 এখন 49 ইউরোর বাজারে উপস্থিত হ’ল স্যামসুং 99 ইউরোর দাম অর্ধেক করে।

গত বছরের স্যামসুং প্রকাশিত গ্যালাক্সি ফিট ইয়ের কালো এবং সাদা প্যানেলের বিপরীতে নতুন পোশাকের রঙের স্ক্রিন রয়েছে। এটি একটি 1.1 ইঞ্চি AMOLED স্ক্রিন যা বাঁকানো প্রান্ত বা ‘3 ডি গ্লাস’ রয়েছে।

তদ্ব্যতীত, ফিট 2 প্লাস্টিকের তৈরি এবং এতে একটি আবাসন রয়েছে যা আইপি 68 জল-প্রতিরোধী। সুতরাং এটি 1.5 মিটার গভীর পর্যন্ত জলে আধ ঘন্টা বেঁচে থাকতে পারে। ফিটনেস ট্র্যাকারটি 159 এমএএইচ ব্যাটারি সহ আসে যা এটি একটি ব্যাটারি চার্জে 15 দিন বাঁচতে দেয়।

স্যামসুং থেকে ফিট 2 স্বয়ংক্রিয়ভাবে পাঁচটি বিভিন্ন ধরণের ক্রিয়াকলাপ স্বীকৃতি দেয় এবং তারপরে পোড়া ক্যালোরির সংখ্যা, আপনার হার্টের হার, দূরত্ব ভ্রমণ ও আরও অনেক কিছু অন্তর্দৃষ্টি ভাগ করে। স্ট্র্যাপটি আপনার ঘুমের গুণমান বিশ্লেষণ করতে পারে এবং এভাবে একটি ঘুমের স্কোর গণনা করে কিছু অতিরিক্ত তথ্য সরবরাহ করতে পারে।

avilabilty

ফিট 2 49 টি ইউরো থেকে একটি লাল এবং কালো রঙে পাওয়া যায়। এটি Android 5.0 ললিপপ বা পরবর্তী সংস্করণ চলমান সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে কাজ করে। ফোনগুলিতে অবশ্যই কমপক্ষে 1.5 জিবি র‌্যাম থাকতে হবে। এই সস্তা ফিটনেস ট্র্যাকার সম্পর্কে আপনার কী ধারণা? এটি কি অন্যদের মধ্যে শাওমির মী ব্যান্ড 5 এর জন্য কি ভাল প্রতিযোগী? আমাদের এই নিবন্ধটির নীচে মন্তব্যগুলিতে জানুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *