স্যামসাং গ্যালাক্সি এম 51 কর্মকর্তা: 7000 এমএএইচ ‘দানব ব্যাটারি দিয়ে মিডরেঞ্জ

জার্মানিতে স্যামসাংয়ের এম 51 ঘোষণা করা হয়েছে। এটি একটি বিশাল 7000 এমএএইচ ব্যাটারি, চারটি ক্যামেরা এবং একটি স্ন্যাপড্রাগন 730 সহ একটি ফোন।

স্যামসাং গ্যালাক্সি এম 51 অফিসার

আধুনিক স্মার্টফোনের বৃহত্তম অ্যাকিলিস হিলটি ব্যাটারির সক্ষমতা থেকে যায় কারণ একদিনের চেয়ে কিছুটা বেশি সময় পরে আপনাকে অবিচলভাবে চার্জারটি ব্যবহার করতে হবে।

আমরা কিছু সময়ের জন্য দেখেছি যে আরও বেশি সংখ্যক নির্মাতারা তাদের ফোনগুলি বড় ব্যাটারি দিয়ে সজ্জিত করে, এবং স্যামসাং গ্যালাক্সি এম 5 1 দিয়েও এটি করছে। এই ডিভাইসে একটি 7000 এমএএইচ ব্যাটারি রয়েছে এবং এটি এমন একটি ক্ষমতা যা আমরা প্রায়শই ট্যাবলেটগুলির সাথে দেখি। এম 51 এখন জার্মানিতে মুক্তি পেয়েছে, গ্যালাক্সি ক্লাব তা জানে।

স্যামসাং গ্যালাক্সি এম51, যেমনটি আগে জানা ছিল, একটি 6.7-ইঞ্চি এর AMOLED স্ক্রিনযুক্ত 2340 বাই 1080 পিক্সেলের রেজোলিউশন সহ। প্যানেলে একটি ইনফিনিটি-ও খাঁজ রয়েছে, পাশে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফোনে রয়েছে 3.5 মিমি অডিও জ্যাক।
ডিভাইসে একটি স্ন্যাপড্রাগন 730 প্রসেসর রয়েছে যা আমরা প্রায়শই মাঝারি রেঞ্জের ফোনে দেখতে পাই এবং স্যামসুও একটি উদার 6 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ যুক্ত করে। ব্যাটারি অবশ্যই একটি 7000 এমএএইচ এবং আপনি 25 ওয়াটের দ্রুত চার্জারটির সাথে এটি চার্জ করতে পারেন।

এই ফোনের পিছনে একটি চার-লেন্সের ক্যামেরা সেটআপ রয়েছে। প্রথমত, এখানে একটি 64 এমপি মূল ক্যামেরা রয়েছে যা 12 এমপি ওয়াইড-এঙ্গেল ক্যামেরা দ্বারা সহায়তা করে। পরেরটি 123 ডিগ্রি কোণে ফটো নেয়।
পিছনে 5 এমপি গভীরতার ক্যামেরাও রয়েছে যা বোকেহ ফটোগুলি এবং নিকটবর্তী বস্তুর ফটোগুলির জন্য 5 এমপি ম্যাক্রো ক্যামেরা সাহায্য করে helps অবশেষে, স্ক্রিন নচটিতে আরও 32 এমপি সেলফি ক্যামেরা রয়েছে।

avilabilty

স্যামসাংয়ের এম 51 বর্তমানে কেবল জার্মানিতে চালু হয়েছে, যেখানে এর দাম 360 ইউরো। এটি সংস্থার এম 21 এবং এম 31 এর ব্যয়ের চেয়ে কিছুটা বেশি।
ফোনগুলি একটি সাদা এবং কালো বৈকল্পিকের মধ্যে উপস্থিত হবে। গ্যালাক্সি ক্লাবের মতে, আমরা শীঘ্রই আমাদের কাছ থেকে ফোনটিও আশা করতে পারি এবং আমরা ইতিমধ্যে স্যামসাংয়ের কাছ থেকে প্রতিক্রিয়া চেয়েছি। আমাদের কোনও উত্তর পাওয়ার সাথে সাথে আমরা এই নিবন্ধটি আপডেট করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *