‘কেবলমাত্র আইফোন 12 প্রো ম্যাক্স দ্রুততম 5G বৈকল্পিক পায়’

সমস্ত আসন্ন আইফোন 12 মডেল 5G সমর্থন করবে বলে আশা করা হচ্ছে। তবে, একটি নতুন গুজব অনুসারে, কেবলমাত্র আইফোন 12 প্রো ম্যাক্সের এটির দ্রুততম সংস্করণ থাকবে: তথাকথিত ‘মিমিওয়েভ’ প্রযুক্তি।

কেবলমাত্র বৃহত আইফোন 12 প্রো ম্যাক্স দ্রুততম 5G রূপটি পায়

ফাস্ট কোম্পানির একটি নতুন গুজব অনুসারে, কেবল 6.7-ইঞ্চি আইফোন 12 প্রো ম্যাক্সের 5G: মিমিওয়েভ এবং সাব-6 জিএইচজেড উভয় ফর্ম থাকবে। আপনি যদি 5 জি দিয়ে দ্রুত ডাউনলোড করতে সক্ষম হতে চান তবে মিমি ওয়েভ বৈকল্পিকটি সবচেয়ে কার্যকর। অন্য তিনটি মডেলকে সাব-6GHz 5G দিয়ে করতে হবে।

বেশিরভাগ গুজব বলে যে আইফোন 12 মিনি, আইফোন 12, আইফোন 12 প্রো, এবং আইফোন 12 প্রো ম্যাক্স সমস্ত 5 জি সমর্থন করবে। 5G এর দুটি ভেরিয়েন্টের মধ্যে একটি পার্থক্য তৈরি করা হয়:

  • মিমি ওয়েভ 5 জি: মিমি ওয়েভ খুব দ্রুত এবং মূলত বড় শহরগুলির জন্য উদ্দিষ্ট।
  • সাব -6 জিএইচজেড 5 জি: দীর্ঘ দূরত্বে কাজ করে, এটি খুব কম জনবহুল অঞ্চলের জন্য উপযুক্ত করে তোলে। এই রূপটি ধীর।

কারণটি হ’ল মিমিওয়েভ প্রযুক্তির জন্য প্রয়োজনীয় আইফোন 12 প্রো ম্যাক্সের আরও বড় অ্যান্টেনার জন্য যথেষ্ট জায়গা রয়েছে। মিমিওয়েভ 5 জি সাব-6 জিএইচজেড 5 জি এর চেয়ে বেশি শক্তি গ্রহণ করে। প্রো ম্যাক্স হ’ল একমাত্র ডিভাইস যার ব্যাটারি গ্রহণযোগ্য ব্যাটারি জীবনের গ্যারান্টি হিসাবে যথেষ্ট বড়।

5 জি এর দ্রুততম রূপটি সম্ভবত নেদারল্যান্ডসের কাছে নয়

আমরা আগে লিখেছিলাম যে 5 জি এর দ্রুত ফর্মযুক্ত আইফোনগুলি নেদারল্যান্ডসে মোটেও না আসতে পারে। এটি এই নতুন গুজব দ্বারা নিশ্চিত করা হয়েছে বলে মনে হয়। আইফোন 12 প্রো ম্যাক্সের কেবলমাত্র মার্কিন যুক্তরাষ্ট্র, জাপান এবং কোরিয়ার এমএম ওয়েভ 5 জি থাকবে। অ্যাপল এটি বেছে নেবে কারণ অন্য অনেক দেশে এখনও মিমিওয়েভ নেটওয়ার্ক নেই। বিশ্বের অন্যান্য অঞ্চলে, আইফোন 12 প্রো ম্যাক্স সম্ভবত কেবল সাব-6GHz 5G পাবেন G

সাম্প্রতিক সপ্তাহগুলিতে আইফোন 12 সম্পর্কে গুজব ছড়িয়ে পড়েছে। আমরা আইফোন 12 এর নকশা এবং উদাহরণস্বরূপ, ক্যামেরার উন্নতি সম্পর্কে আমাদের প্রত্যাশা সম্পর্কে অনেক কিছু বলতে পারি।

রিলিজের প্রথমদিকে, আমরা অ্যাপলের নতুন স্মার্টফোনগুলি সম্পর্কে আরও অনেক বেশি খবর আশা করি। আপনি কি সর্বদা সর্বশেষতম খবরের সাথে আপ টু ডেট থাকতে চান?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *