এটি পর্দার পিছনে একটি সামনের ক্যামেরা সহ প্রথম স্মার্টফোন

একটি খাঁজ, ক্যামেরা হোল বা প্রসারিত ক্যামেরা ছাড়াই একটি স্মার্টফোন? অবশেষে এখানে। চীনা নির্মাতারা জেডটিই অ্যাক্সন 20 5 জি উন্মোচন করেছে। পর্দার আড়ালে একটি সেলফি ক্যামেরা সহ এটিই প্রথম স্মার্টফোন।

পর্দার পিছনে একটি সেলফি ক্যামেরা সহ প্রথম স্মার্টফোন

প্রত্যাশিত হিসাবে, জেডটিই এক্সন 20 5 জি চালু করেছে। স্মার্টফোনটির একটি ওইএলইডি স্ক্রিন 6.92 ইঞ্চি কম নয়। বিশেষটি হ’ল ডিভাইসে একটি খাঁজ, ক্যামেরা হোল বা প্রসারিত ক্যামেরা নেই। ফোনের সামনের অংশটি পুরোপুরি একটি পর্দা নিয়ে থাকে এবং এর পিছনে সেলফি ক্যামেরা থাকে। এটির রেজুলেশন 32 মেগাপিক্সেল রয়েছে।

এক্সন 20 5 জি এর স্ক্রিন সামনের ক্যামেরার জায়গায় স্বচ্ছ। যদিও আপনি এটি দেখতে সক্ষম হবেন না। জেডটিইতে বিশেষ চিপস এবং ড্রাইভারগুলি ব্যবহার করা হয় যা বাকী প্রদর্শনের সাথে রঙগুলি সিঙ্ক্রোনাইজ করে। সুতরাং এটির মতো দেখতে হবে যেন আপনি একটি নিরবচ্ছিন্ন স্ক্রিনটি দেখছেন।

স্ক্রিনে একটি তথাকথিত “euphotic” স্তর রয়েছে যা সামনের ক্যামেরায় আরও আলো ফেলে। জেডটিই অনুসারে আপনার সেলফিগুলির গুণমানটি সাধারণ ফ্রন্ট ক্যামেরার মতোই ভাল হওয়া উচিত।

পরিমিত স্পেসিফিকেশন

বৃহত প্রদর্শন এবং অনন্য সেলফি ক্যামেরা ছাড়াও জেডটিই অ্যাকসন 20 5 জি এর স্পেসিফিকেশনগুলি মোটামুটি পরিমিত। ওয়ানপ্লাস নর্ডের মতো একই প্রসেসরটি একটি স্ন্যাপড্রাগন 765 জিতে স্মার্টফোনটি চলে। ব্যাটারির ধারণক্ষমতা 4220 এমএএইচ রয়েছে। 6, 8 এবং 12 জিবি র‌্যাম সহ তিনটি আলাদা কনফিগারেশন থাকবে। সঞ্চয়ের ক্ষমতা যথাক্রমে ,৪, 128 এবং 256 গিগাবাইট।

অ্যাকসন 20 5 জি এর পিছনে চারটি ক্যামেরা রয়েছে। প্রাথমিক ক্যামেরাটির রেজোলিউশন me৪ মেগাপিক্সেল রয়েছে। এছাড়াও, একটি 8 মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল সহ একটি ম্যাক্রো ক্যামেরা রয়েছে। চতুর্থ ক্যামেরাটি গভীরতা সেন্সর।

আরও নির্মাতারা পর্দার পিছনে একটি সেলফি ক্যামেরা নিয়ে কাজ করছেন
ফোনটি বেনেলাক্সেও মুক্তি পাবে এবং এর দাম কী হবে তা এখনও পরিষ্কার নয়। ঘটনাচক্রে হুয়াওয়ে, শাওমি, ওপ্পো এবং স্যামসুংয়ের মতো অন্যান্য নির্মাতারাও পর্দার পিছনে একটি সামনের ক্যামেরা সহ স্মার্টফোনে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *